সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘সবাই ক্ষমা করবেন আমাকে, আল্লাহ হাফেজ’

১১:৫৬ পূর্বাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ Uncategorized

কুমিল্লা প্রতিনিধি- নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন বাশার মাহমুদ নামের এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার কুমিল্লার চান্দিনা উপজেলার পৌর এলাকার কচুয়ারপাড়ের নিজ বাড়িতে ঘরের সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

বাশার মাহমুদ চান্দিনা পৌর এলাকার ১নং ওয়ার্ডের কচুয়ারপাড় গ্রামের ব্যবসায়ী আব্দুল জব্বারের ছেলে। স্থানীয় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন তিনি। দুই ভাইয়ের মধ্যে বাশার ছোট। সোমবার রাত ১১টা ২৫ মিনিটে নিজ ফেসবুকের টাইমলাইনে তিনি একটি স্ট্যাটাস দেন।

তিনি লিখেন, আল্লাহর কসম করে বলতেছি যদি আমার মৃত্যু হয় তা পুরো দায় আমার পরিবারের, বিশেষ করে আমার ভাইয়ের। আমার মৃত্যুতে কারো কোনো প্ররোচনা ছিলো না, আল্লাহ হাফেজ, ভালো থাকবেন। ক্ষমা করবেন আমাকে।

সোমবার রাতের এই স্ট্যাটাস দেওয়ার পর নানা রকম বক্তব্যে শুভাকাঙ্ক্ষী বন্ধুরা বিভিন্ন কমেন্ট করলেও কোনো কমেন্টের উত্তর দেননি বাশার। এমনসব কমেন্টের মধ্যেই ভোর পাঁচটায় একজন কমেন্ট করেছেন ‘বাশার আর আমাদের মাঝে নেই’!

এদিকে বাশারের বন্ধুদের ধারণা, পারিবারিক কারণে হতাশাগ্রস্থ হয়ে বাশার মাহমুদ আত্মহত্যা করেন। এ বিষয়ে পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করে কারো বক্তব্য পাওয়া যায়নি।

চান্দিনা থানার ওসি মুহাম্মদ শামসুল আলম জানান, এ ঘটনায় এখনও কেউ পুলিশকে কিছু জানায়নি।