যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক গ্রেফতার

১১:৩৬ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ ফিচার

সময়ের কণ্ঠস্বর- যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে চাঁদাবাজির একটি মামলায় গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ। বুধবার রাত ৩টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপি’র মিরপুর মডেল থানার ডিউটি অফিসার এএসআই রিয়াজুল ইসলাম জানান, দুলাল নামের এক ব্যক্তি গতকাল থানায় চাঁদাবাজির অভিযোগ এনে মামলা করেছেন। মামলা নং ১৪। ওই মামলায় বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে।

এদিকে বুধবার রাত ৩টার দিকে মোজাম্মেল হক চৌধুরীর ফেসবুক আইডিতে তার অফিসের কম্পিউটার অপারেটর পরিচয়ে একজন পোস্ট দিয়েছেন, ‘হঠাৎ রাত ৩টায় মিরপুর মডেল থানা থেকে কিছু পুলিশ এসে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবকে গ্রেপ্তার করে নিয়ে যাচ্ছে। কী জন্য এখনো কোনো বিষয় নিশ্চিত হওয়া যায়নি।’

প্রসঙ্গত, সর্বশেষ গত ৩১ আগস্ট ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক প্রেস ব্রিফিংয়ে মোজাম্মেল হক চৌধুরী জানিয়েছিলেন, এবারের কুরবানির ঈদে ১৩ দিনে সড়ক দুর্ঘটনায় মোট ২৫৯ জন নিহত ও আহত ৯৬০ হয়েছেন। পাশাপাশি সড়ক মহাসড়কে পরিবহন দুর্ঘটনা রোধ ও দুর্ঘটনাজনিত মৃত্যু কমিয়ে আনতে ১০ দফা সুপারিশ করেন তিনি।