🕓 সংবাদ শিরোনাম

ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহতশিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ললকডাউন বাড়ানোর অনুমোদন দিলেন প্রধানমন্ত্রীআল জাজিরার কার্যালয় গুঁড়িয়ে দিলো ইসরায়েল

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

সৌদিতে নিহত শাহ আলমের লাশ দুই মাস পর নিজ গ্রামে দাফন


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ খুলনা, দেশের খবর

মতিন রহমান, মাগুরা করেসপন্ডেন্ট: দীর্ঘ দুই মাস পর সৌদি আরবে নিহত হওয়া শাহ আলমের লাশ দেশে ফিরিয়ে আনা হয়েছে। আজ বৃহস্পতিবার নিজ গ্রাম মাগুরার মহম্মদপুর উপজেলার দেউলী পুর্বপাড়া জামে মসজিদের সামনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

অনেক স্বপ্ন আর আশা নিয়ে গত বছরের ৯ আগস্ট ধারদেনা ও এনজিও’র ঋণের টাকায় শাহ আলমকে সৌদি পাঠিয়েছিলেন মধুমতির করালগ্রাসে সর্বস্ব হারানো শাহ আলমের পিতা দরিদ্র ও দিনমজুর সায়েন উদ্দিন মোল্যা।

শাহআলম দশ মাস প্রবাসে কাটালেও পরিবারের জন্য খরচের টাকা পয়সা পাঠাতে পারেনি সে। গত ৪ জুলাই সৌদি আরবের জেদ্দায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয় শাহ আলম। তার মৃত্যুর খবরে এলাকা ও পরিবারের মধ্যে গভীর শোকের ছায়া নেমে আসে।

এরপর লাশ দেশে আনতে নেওয়া হয় বিভিন্ন পদক্ষেপ। সবশেষে সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের পাশাপাশি প্রশাসনের সহযোগিতার একপর্যায়ে শাহ আলমের লাশ আসে বাংলাদেশে।