🕓 সংবাদ শিরোনাম

এক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদেরসেদিন অনেক ঝড় মাথায় নিয়ে দেশে আসতে হয়েছিল: প্রধানমন্ত্রী

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

ছেলের বাবা হলেন শহিদ কাপুর


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক- দ্বিতীয়বারের মতো বাবা হলেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। গতকাল বুধবার মুম্বাইয়ের একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন তার স্ত্রী মিরা রাজপুত।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার স্থানীয় সময় সন্ধ্যায় মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে নবজাতকটি জন্ম নেয়। তবে শহিদের পরিবারের পক্ষ থেকে এখনও এ বিষয়ে কিছু জানানো হয়নি।

এদিকে চিত্র নির্মাতা অভিষেক কাপুরের স্ত্রী ও মিরার ঘনিষ্ঠ বান্ধবী প্রজ্ঞা যাদব ইনস্টাগ্রামে পোস্ট করে জানান, 'তোমাদের সকলকে অনেক অভিনন্দন! আমার প্রিয় মিরা তোমার জার্নিটা অত্যন্ত সুন্দর ছিল এবং তোমার পাশে এই সময়টা থাকতে পেরে আমি খুব খুশি হয়েছি। অনেক অনেক ভালবাসা!' এর সঙ্গে তিনি হ্যাশট্যাগ যোগ করে লেখেন "#itsaboy"।

সেখানে মিরার মা বেলা রাজপুত, শহিদের ভাই ঈশান খাট্টার, শাশুড়ি নীলিমা আজিম তার সঙ্গে দেখা করতে আসেন। হিন্দুজা হাসপাতালের বাইরে পাপারাজ্জির ক্যামেরায় তারা সকলে ধরা পড়েন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে শহিদ -মিরার অনুরাগীরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন। শহিদ কাপুরের সহ-অভিনেত্রী আলিয়া ভাটও ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে তাদের অভিনন্দন জানিয়েছেন।

২০১৫ সালে দিল্লী নিবাসী মিরা রাজপুতের সঙ্গে শহিদ কাপুরের বিয়ে হয়। পরের বছর ২৬ আগস্ট তাদের মেয়ে মিশার জন্ম হয়।

এই বিভাগ থেকে আরও পড়ুন :