সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আটক ৩

❏ শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ অপরাধ, দেশের খবর

মো:ইমাম উদ্দিন সুমন,সময়ের কণ্ঠস্বর: লক্ষ্মীপুরের রায়পুরে গাছের ডাব পাড়াকে কেন্দ্র করে আলী আকবর কারীর (৭২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চরবংশী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রায়পুর সার্কেলের সহকারী পুলিশ সুপার পংকজ কুমার দে ও রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুল রহমানমিয়া ঘটনাস্থলে ছুটে যান। এসময় ঘটনার সময় ব্যবহৃত দা’সহ বিভিন্ন আলামত জব্দকরা হয়। পরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে পুলিশ। নিহত আলী আকবর চরবংশী গ্রামের মৃত আসাদ উল্যার ছেলে।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। দুপুরে অবস্থা আরও খারাপ হলে সেখানে থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

পুলিশ জানায়, ঘটনার পর চরবংশী এলাকায় অভিযান চালিয়ে জসিম, রুবেলসহ তিনকে আটক করা হয়েছে। তারা থানা পুলিশ হেফাজতে রয়েছে।

নিহত আলী আকবরের ছেলে তৌহিদ ইসলাম জানান, আমার বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, সদর হাসপাতালে আলী আকবরের মরদেহের ময়না তদন্ত করা হয়েছে। এ ঘটনায় এক নারীসহ তিনজনকে আটক করা হয়। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানায়, উপজেলার চরবংশী গ্রামের নুরুল ইসলামেরসঙ্গে আলী আকবরের জমি নিয়ে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে নুরুল ইসলাম, তার ছেলে জসিম ও জুয়েল ওই জমির গাছ থেকে ডাব পাড়তে আসেন। এসময় আলী আকবর বাঁধা এবং দুইপক্ষের মধ্যে তর্ক শুরু হয়। একপর্যায়ে তারা আলী আকবরকে কুপিয়ে গুরুতর জখমকরে।