সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ-সমাবেশে পুলিশের বাধা

৪:৪৪ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ দেশের খবর, বরিশাল

মোঃ নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:  ঝালকাঠিতে বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও কারাগারে আদালত বসানোর প্রতিবাদে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে বাধা দিয়েছে পুলিশ। এ সময় পুলিশ নেতা-কর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়। আজ শনিবার সকাল ১০টায় শহরের ফায়ার সার্ভিস সড়কের জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতারা অভিযোগ করেন, কেন্দ্রের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা ঝালকাঠি বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কিছু দূর এগোলে পুলিশ তাতে বাধা দেয়। পরে সমাবেশ করতে চাইলে পুলিশ নেতা-কর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়। এ সময় নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের হাতাহাতি হয়। পুলিশি বাধার মধ্যেই সমাবেশে বক্তব্য দেন – জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর।

এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন – জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাপ্পি, আবদুল আজিজ খলিফা, জেলা যুবদল সভাপতি কামরুল ইসলাম, জেলা শ্রমিকদল সভাপতি টিপু সুলতান।