🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

অকালে চলে গেলেন ম্যাক মিলার


❏ শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক- আকস্মিক ভাবে মত্যু হল মার্কিন র‌্যাপার ম্যাক মিলারের। ক্যালিফোর্নিয়ার বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তার বয়স হয়েছিলো মাত্র ২৬ বছর। জানা গেছে, মার্কিন এই তারকা মূলত অতিরিক্ত মদ্যপানের ফলেই মারা গেছেন। ১৯৯২ সালের ১৯জানুয়ারি প্যাটসবার্গে জন্মগ্রহন করেছিলেন তিনি। মার্কিন র‌্যাপার ম্যাক মিলার হিসেবে সকলের কাছে পরিচিত থাকলেও তার আসল নাম ম্যালকম জেমস ম্যাকক্রোমিক।

২০১১ সালে তার প্রথম অ্যালবাম দিয়েই সংগীতে তার যাত্রা শুরু হয়েছিল। আর এই অ্যালবাম থেকেই খ্যাতির সিড়িতে পা পড়েছিল তার।

৭ সেপ্টেম্বর সকালে মিলারের স্টুডিও সিটি হাউজ থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। এরপর মেডিকেল পরীক্ষা করা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সম্প্রতি মুক্তি পেয়েছে প্রয়াত এই তারকার ‘সুইমিং’ নামক অ্যালবামটি। যা মুক্তির পর থেকেই বেশ হিট।

এই বিভাগ থেকে আরও পড়ুন :