🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

উচ্ছ্বসিত তামান্না, কিন্তু কেন?


❏ রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক- ২০০৫ সালে বলিউডের ‘চাঁদ সা রোশান চেহরা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। একই বছর ‘শ্রী’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। এরপর অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

অন্যদিকে তামিল সিনেমার জনপ্রিয় পরিচালক সুন্দর সি। অনেক জনপ্রিয় সিনেমার পরিচালক তিনি। তামান্না তার অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই চাইছিলেন এই পরিচালকের সঙ্গে কাজ করতে, কিন্তু এতদিন সেই সুযোগ হয়নি তার। অবশেষে তামান্নার অপেক্ষার অবসান হয়েছে। কারণ পরিচালক সুন্দরের পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে তামান্না ভাটিয়া বলেন, ‘সিনেমাটিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। আমার অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে সুন্দর স্যারের সঙ্গে কাজ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। আমি খুবই আনন্দিত কারণ অবশেষে সুন্দর স্যারের সঙ্গে কাজ করতে যাচ্ছি। বিষয়টি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। আর বিশালের সঙ্গে দ্বিতীয়বারের মতো এ সিনেমায় কাজ করব।’

অ্যাকশন ঘরানার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। নাম ঠিক না হওয়া এ সিনেমায় অ্যাকশন ঘরানার কেন্দ্রীয় নারী চরিত্রে তামান্না অভিনয় করবেন বলেও জানিয়েছেন তিনি।

তামিল ভাষার ‘এফটু-ফান অ্যান্ড ফ্রাস্টেশন’, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও নাম ঠিক না হওয়া আরো একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না ভাটিয়া।

এই বিভাগ থেকে আরও পড়ুন :