🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'খালেদা জিয়া সুস্থ হলে তাঁর বিচার করা হোক, এতে আমাদের কোনো আপত্তি নেই': খন্দকার মোশাররফ


❏ রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: আজ জাতীয়তাবাদী মহিলা দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির নেত্রীদের সঙ্গে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান খন্দকার মোশাররফ হোসেন।

এরপর তিনি বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তাঁকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দিতে সরকারের প্রতি আহ্বান জানান। তিনি বলেছেন, ‘চিকিৎসার পর তিনি সুস্থ হলে তাঁর বিচার করা হোক, এতে আমাদের কোনো আপত্তি নেই।’

তিনি বলেন, আজ বেলা তিনটায় বিএনপির স্থায়ী কমিটির ১০ সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবে। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে অবিলম্বে খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে স্থানান্তরিত করে চিকিৎসা করানোর দাবি জানানো হবে।

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে মোশাররফ হোসেন বলেন, নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে, নির্বাচন কমিশন পুনর্গঠন করে, সংসদ ভেঙে দিয়ে এবং সেনাবাহিনীর মোতায়েন করতে হবে। খালেদা জিয়াকে নিয়ে বিএনপি নির্বাচনে যাবে।

খন্দকার মোশাররফ বলেন, সারা দেশে নতুন করে গণগ্রেপ্তার শুরু হয়েছে। দলের কোনো আন্দোলন-কর্মসূচি নেই এবং রাজপথে কোনো কর্মী নেই। কিন্তু এখন কেন গণগ্রেপ্তার চলছে? উদ্দেশ্য হচ্ছে খালেদা জিয়াকে জেলে রেখে, দলের নেতাদের আদালতের কাঠগড়ায় রেখে, বিএনপি ও ২০ দলকে বাইরে রেখে সরকার নির্বাচন করতে চায়।

এ সময় নেতা-কর্মীদের উদ্দেশে করে মোশাররফ হোসেন বলেন, বিএনপি নিরপেক্ষ সরকারের দাবি আদায় করবে। খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে যাবে। সরকার যতই ষড়যন্ত্র করুক, এবার সরকার পার পাবে না।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ সংগঠনটির নেতা-কর্মীরা।