🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২৯ বৈশাখ, ১৪২৮ ৷ ১২ মে, ২০২১ ৷

প্রধানমন্ত্রীর সঙ্গে এরশাদের বৈঠক

❏ সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ জাতীয়, ফিচার

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বৈঠক করেছেন। রোববার সন্ধ্যা ৭টায় সংসদ অধিবেশন শেষ হওয়ার পর সংসদ ভবনের প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ঠিক কী বিষয়ে আলোচনা হয়েছে তা নিয়ে মুখ খুলছেন না কেউ।

জাতীয় পার্টি সূত্র জানায়, সন্ধ্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যানকে চা খাওয়ার আমন্ত্রণ জানান। হুসেইন মুহম্মদ এরশাদ এ সময় দলের আরো শীর্ষ তিন নেতাকে নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান।

সূত্র জানায়, বৈঠকে আগামী একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনা হয়েছে। নির্বাচনকালীন সরকারে জাতীয় পার্টির কাকে কাকে রাখা যায় সেসব বিষয়েও আলোচনা হয়েছে। এ ছাড়া আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টির এককভাবে নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি রয়েছে বলেও জানানো হয় প্রধানমন্ত্রীকে।

বৈঠকে ৬ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির উদ্যোগে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। এ বিষয়টিও প্রধানমন্ত্রীকে অবহিত করা হয়।

দুই ঘণ্টাব্যাপী এই বৈঠকে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি ও কাজী ফিরোজ রশীদ এমপি উপস্থিত ছিলেন।