সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইয়ামাহার শুভেচ্ছাদূত হলেন পিয়া

৫:৩০ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ বিনোদন

বিনোদন প্রতিবেদক-
মডেল হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে বেশ কয়েকবার র‌্যাম্প মাতিয়েছেন পিয়া  জান্নাতুল। অভিজ্ঞতা আছে বিশ্ব বরেণ্য মডেল ও কোরিওগ্রাফারদের সাথে কাজ করার। ঢাকা থেকে দিল্লি-মুম্বাই-ব্যাংকক-নিউ ইর্য়কের মঞ্চেও ফ্যাশনের উষ্ণতা ছড়িয়ে চলেছেন এই লাস্যময়ী।

সম্প্রতি অভিনয়ের দিকে মনযোগী হয়েছেন। গেল ঈদে বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। সেই ধারাবাহিকতায় এবার মোটরসাইকেল ব্রান্ড ইয়ামাহার শুভেচ্ছাদূত নির্বাচিত হলেন তিনি।

আগে থেকেই এ ব্রান্ডের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন জাতীয় ক্রিকেট তারকা তাসকিন আহমেদ। আজ সোমবার বিকেলে ইয়ামাহার সঙ্গে চুক্তিবদ্ধ হবেন পিয়া। এছাড়া আগামীকাল মঙ্গলবার ইয়ামাহা আয়োজিত একটি স্টেজ পারফর্মেন্সে তাসকিনের সঙ্গে অংশ নেবেন তিনি। শিগগিরই অংশ নেবেন টিভিসিতেও।