সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

স্ত্রীকে উত্যক্ত করার অভিযোগে কলেজ ছাত্রের উপর হামলা!

১২:২৭ পূর্বাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ খুলনা, দেশের খবর

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া :: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের মথুরাপুর বাজার এলাকার মিরাজ মন্ডলের ছেলে মিঠু (২১) এর উপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে দাবি করেন তার পরিবার।

মিঠুর চাচাতো ভাই হাসান জানান, শনিবার সন্ধ্যা অনুমানিক ৮ টার সময় বাড়ির পাশে বাগানে লোকজন দেখে, রাসেল ও রাজন নামে দুই জন জোর করে আমার ভাইকে উঠিয়ে নিয়ে যায় পরে এলাকাবাসীর চিৎকারে তাকে মাঠের মাঝে আহত করে ফেলে রেখে পালিয়ে যায়। এবিষয়ে প্রত্যক্ষদর্শী এলাকার কালুর স্ত্রী ভানু ও ছেলে রাজিব জানান, আমরা অনুমানিক ৮ টার দিকে কিছু লোকের চিৎকার শুনতে পাই পরে বাড়ি থেকে বের হলে দেখি রাসেল ও রাজন মিঠুকে তাদের নিজ বাগান থেকে মারতে মারতে নিয়ে আসছে । আমরা চিৎকার করলে তারা তাদের রেখে পালিয়ে যায়।

এবিষয়ে মিঠুর আব্বা জানান, আমার ছেলে বর্তমানে দৌলতপুর হাসপাতালে ভর্তি আছে, তার অবস্থা ভালো না, আমি বিচার দাবী করছি। এদিকে রাসেলের স্ত্রী পাল্টা দাবী করেন, মিঠু প্রায় দেড় বছর আমাকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিয়ে আসছে, আমি রাজি না হলে আমাকে ভয় ভিতি দেখায় এবং আমার বাড়ির পিছনে জানালায় দাড়িয়ে থাকে, আমার যখন ধর্য্যের বাধা ভেঙ্গে যায়, তখন আমার স্বামীকে বিষয়টি খুলে বলি তাই তাকে ধরার জন্য আমরা প্রায় ১ সপ্তাহ পাহারাতে আছি। সে শনিবার রাতে আমার জানালা দিয়ে একটি চিঠি দেয় এবং আমরা তাকে জানালাতে ধরে ফেলি পরে তার পরিবারের লোকজন এসে তাকে নিয়ে যায়। আমরা বুঝতে পারিনি তারা থানাতে অভিযোগ করবে। তাই পরে আমরাও একটি অভিযোগ করেছি।

এবিষয়ে দৌলতপুর থানা ওসি (তদন্ত) আজগর আলী জানান, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।