সংবাদ শিরোনাম

কক্সবাজারে নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, এসআইসহ ৩ পুলিশ বরখাস্তবয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকা অ্যাটাকের ভিলেন তাসকিন এবার রোমান্টিক নায়ক (ভিডিও)

৩:৩০ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮ বিনোদন

বিনোদন প্রতিবেদক- ঢাকা অ্যাটাক চলচ্চিত্রে খলনায়কের ভূমিকায় অভিনয় করে পরিচিতি পান তাসকিন রহমান।বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। খল চরিত্রে অভিনয় করে পরিচয় পেলেও এবার দর্শকদের সামনে হাজির হচ্ছেন রোমান্টিক নায়কের ভূমিকায়।

তার অভিনীত নতুন ছবি ‘বয়ফ্রেন্ড’-এর গান ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। এতে তাসকিনের নায়িকা হিসেবে এসেছেন লোপা নাহার।গানের শিরোনাম ‘মনে মনে গোপনে’। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। কলকাতার প্রীতমের সুর-সংগীতে এটি গেয়েছেন প্রসেনজিৎ ও জেমি। ২৩ সেপ্টেম্বর এটি লাইভ টেকনোলজির ব্যানারে প্রকাশিত হয়েছে।

ছবি প্রসঙ্গে তাসকিন বলেন, ‘রোমান্টিক ধরনের গল্প এটি। কলকাতায় গিয়ে আমি ছবিটির গল্প শুনেছিলাম। তখনই চূড়ান্ত করি।’

শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ ও নেহাল দত্ত।