🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

চাঁদা না দেওয়ায় ছাত্রলীগের ৩ নেতার বিরুদ্ধে স্বেচ্ছাসেবকদলের নেতাকে মারপিটের অভিযোগ


❏ সোমবার, অক্টোবর ১, ২০১৮ রংপুর

কামরুল হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধি :চাঁদা না দেওয়ায় ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ন আহবায়ক ও দুওসুও ইউনিয়নের ইউপি সদস্য রাশেদুজ্জামান চৌধুরীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে ছাত্রলীগ ৩ নেতার বিরুদ্ধে। আহত স্বেচ্ছাসেবকদলের নেতা রাশেদ বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ০৬নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার রাত ৭টার সময় উপজেলার ভানোর কাচকালী বাজারে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ছাত্রলীগ ৩ নেতা হলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন মনা, সমাজসেবা বিষয়ক সম্পাদক উজ্জল হোসেন ও ছাত্রলীগ কর্মী পজির উদ্দীন। ঘটনার পর হতে রবিবার বিকাল পর্যন্ত ছাত্রলীগ এই ৩ নেতার মোবাইল নম্বর বন্ধ।

ইউপি সদস্য রাশেদুজ্জামান চৌধুরী জানান, স্বেচ্ছাসেবকদলের পোস্টার সাটানোর অপরাধে ছাত্রলীগ এই ৩ নেতা বেশ কয়েকদিন যাবৎ চাঁদা দাবি করে আসছিল। শনিবার সন্ধ্যায় তারা কাচকালী বাজারে আমার মোটরসাইকেলের গতি রোধ করে আবার চাঁদা দাবী করে। এতে আমি চাঁদা দিতে অস্বীকার করলে তারা আমাকে ও আমার সঙ্গীয় জয়নালকে মারপিট করে এবং ১৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম সেখান থেকে আমাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে। আহত স্বেচ্ছাসেবকদলের নেতা বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ০৬ কেবিনে ভর্তি আছেন।

তবে এ ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও সাজানো দাবী করে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা বলেন, এ ধরণের কোন ঘটনায় ঘটেনি ওই এলাকায় বলে দাবী করেন তিনি। তিনি আরও বলেন, আমার ছাত্রলীগের কোন নেতা-কর্মী ওই সময়ে ঘটনাস্থলে উপস্থিত ছিল না। আগামী নির্বাচনকে ঘিরে আমার ছাত্রলীগের নেতাকর্মীরা এলাকার উন্নয়নে প্রচারে ব্যস্ত। উন্নয়ন প্রচার দেখে ইর্ষানিত হয়ে এটি বিএনপি-জামায়াতের একটি সাজানো নাটক।

এ ব্যপারে জেলা স্বেচ্ছাসেবকদলেরর সভাপতি সরকার নুরুজ্জামান নুরু জানান,ছাত্রলীগের ওই তিন ছেলে বেশ কয়েকদিন যাবৎ রাশেদের কাছে চাঁদা দাবী করে আসছিল এটা আমরা আগেও শুনেছি। চাঁদা না দেওয়ায় তারা রাশেদকে মারপিট করেছে।আমরা আইনের সহযোগিতা নেব। তা না হলে সময়ে এর উপযুক্ত জবাব দেব আমরা।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রশাসনের প্রতি আইনী সহযোগিতা দেওয়ার জোড় দাবি জানিয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি'র সভাপতি রাজিউর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান।