• আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মটো জি সেভেন দেখতে কেমন? ভিডিও ফাঁস

৭:১২ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ৮, ২০১৮ বিজ্ঞান ও প্রযুক্তি

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক- মটোরোলার পরবর্তী ফ্ল্যাগশীপ ঠিক কবে আসছে? মটোরোলা প্রেমিদের তা ভাবিয়ে তুলছিলো। অবশেষে জানা গেলো আগামী বছর শুরুতে লঞ্চ হবে নতুন ‘মটো জি সেভেন’। ইতিমধ্যেই এই ফোনের ছবি ও ভিডিও ইন্টারনেটে ফাঁস হয়েছে।

ফাঁস হওয়া ভিডিও থেকে জানা যায়, মটো জি সেভেন-এ ফোনের ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে। এছাড়াও ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

ক্যামেরা মডিউলে কোম্পানির নিজস্বতা বজার রাখা হবে এই ফোনে ।তবে এই প্রথম কোন মটো জি সিরিজের ফোনের পিছনে থাকতে চলেছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

প্রসঙ্গত সম্প্রতি লঞ্চ হওয়া মটোরোলা ওয়ান পাওয়ার ফোনের পিছনেও একই ধরনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছিল।

জানা যায়, মাইস্মার্রপ্রাইজ ( MySmarPrice )ওয়েবসাইটে ফোনের এই ছবি প্রকাশিত হয়েছে। ডিসপ্লে নচ মটো জি সেভেনকে মটো জি সিক্স ফোনের থেকে আলাদা করেছে। যার ফলে ফোনের স্ক্রিন টু বডি রেশিও অনেকটাই বেড়ে গিয়েছে।

ফোনটিতে থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরার সাথেই থাকবে এলইডি ফ্ল্যাশ।

এছাড়াও এই ফোনে থাকছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ-সি পোর্ট আর লাউডস্পিকার গ্রিল। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের নীচে থাকবে কোম্পানির লোগো।

জানা যায়, মটো জি সেভেন- এ থাকবে একটি ৬.৪ ইঞ্চি ফুলএইচডি ডিসপ্লে। ফোনের ভিতরে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট। ফোরজিবি র‌্যাম। আর ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। থাকছে ৬৪ জিবি স্টোরেজ। ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি তো থাকছেই।