🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ৯:৫৫

রংপুরে টায়ার ও বস্তার গোডাউনে অগ্নিকান্ড!

❏ রবিবার, অক্টোবর ২৮, ২০১৮ রংপুর

মেজবাহুল হিমেল, রংপুর: রংপুরে স্টেশন রোডে টায়ার ও বস্তার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৮ অক্টোবর) রাত ১টার দিকে নগরীর আলমনগর এলাকায় এই আগুনের সুত্রপাত ঘটে।পরে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট ঘন্টাখানেক চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

রংপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শাহিদুল ইসলাম বষয়টি নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার রাত ১ টার দিকে ওই গোডাউনে হঠাৎ আগুন ধরে যায়। ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। পরে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে রংপুর ও হারাগাছ ফায়ার সার্ভিসের ১১ টি ইউনিট এলাকাবাসীর সহায়তায় প্রায় এক ঘন্টা চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

রংপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শাহিদুল ইসলাম বলেন, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে রয়েছে। আমরা ঘটনাস্থল ও এর আশেপাশের স্থাপনা বিপদমুক্ত করেছি। আগুনের কারণ এখন বলা যাচ্ছেনা। এদিকে, আগুনের ঘটনায় বড় ধরনের ক্ষয়ক্ষতির আশাঙ্কা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।