সাভারে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মুরাদের ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ!


❏ মঙ্গলবার, অক্টোবর ৩০, ২০১৮ ঢাকা

মোঃ মনির মন্ডল,নিজস্ব প্রতিবেদক,সাভারঃ ঢাকা-১৯ আসন, সাভার ও আশুলিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক সাংসদ তালুকদার মো: তৌহিদ জং মুরাদের অধিকাংশ ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতের আধারে দুর্বত্তরা এ ব্যানার ফেস্টুনগুলো ছিঁড়ে ফেলেছে বলে অভিযোগ রয়েছে।

জানা গেছে, গত ২৫ অক্টোবর সাভার ও আশুলিয়া এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্বাচনী পথসভা উপলক্ষে তালুকদার মো: তৌহিদ জং মুরাদের পক্ষে সাভার থানা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মো: মুক্তার হোসেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয় এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি সম্বলিত শুভেচ্ছা ফেস্টুন লাগানো ও টানানো হয় ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন জায়গায়। কিন্তু রাজালাখ ফার্মের সামনের ব্যানার ফেস্টুনগুলো রবিবার রাতে ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা। এ ঘটনায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ বিরাজ করতে দেখা গেছে।

এ ব্যাপারে সাভার থানা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায় মোক্তার হোসেন অভিযোগ করে বলেন, একটি কুচক্রীমহল তালুকদার মো: তৌহিদ জং মুরাদের জনসর্মথন দেখে ঘৃণ্য এ কাজটি করতে পারে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং দোষিদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি করেন।