প্রধানমন্ত্রী‌কে পুনরায় ক্ষমতায় আনতে উপ‌জেলা চেয়ারম্যা‌নের উঠান বৈঠক

সি‌নিয়র ক‌রেসপ‌ন্ডেট, শরীয়তপুর: আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রাধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের শরীয়তপুর জেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম ইসমাইল হক নেতাকর্মী‌দের নি‌য়ে উঠান বৈঠক অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শরীয়তপুর – ২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হি‌সে‌বে দলীয় ফরম ক্রয় করার উদ্যেশে তার নিজ বাস ভবন ও এলাকায় এই উঠান বৈঠক ও আলোচনা সভা ক‌রে স্থানীয় নেতাকর্মীরা।

বুধবার সন্ধায় নড়িয়া ও সখিপুর এর দলীয় নেতাকর্মীদের নিয়ে ভোজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান হাজী নূরুল হক বেপারী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একেএম ইসমাইল হক বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়িয়া-সখিপুর উন্নয়নে ধারা অব্যহত রাখতে মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসীনা যদি আমায় নৌকার টিকেট প্রদান করেন তাহলে (নড়িয়-সখিপুর) আসনে ব্যাপক উন্নয় করে দেখাতে পারবো। তাই আমি আপনাদের পাশে আছি আগামীতে, আপনাদের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। তাই আপনাদের কাছে মতামত চেয়ে নমিনেশন ফরম ক্রয় করতে চাই।

এ সময় তার দলীয় নেতা কর্মীরা তাকে সমর্থন করে সামনে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। এ সময় নড়িয়া উপজেলা ও থানা আওয়ামীলীগের সকল নেত্রা কমীরা উপস্থিত ছিলেন।