পা হারানো ইউসুফকে খাদ্য সামগ্রী ও ঔষধ প্রদান

বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলীতে নিজেস্ব অর্থায়নে বরগুনার তালতলী উপজেলা বন্ধু মহলের উদ্যেগে পা হারানো ইউসুফকে খাদ্য সামগ্রী ও ঔষধ প্রদান করা হয়েছে।উপজেলা ছাত্রলীগের সভাপতি সহ বন্ধু মহলের সদস্যরা শুক্রবার সকাল ১১ টার সময় সওদাগার পাড়ার সরকারি আশ্রয়নের ১৩ নং ব্র্যাকের ৪নং রুমে থাকা ইউসুফ আলীর পরিবারকে চাল, ডাল, তেল, আলু, পেয়াইজ, চিরা, লবন, সাবান, চিনি, বিস্কুটসহ ঔষধ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বন্ধু মহলের আহব্বায়ক ও তালতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন জোমাদ্দার, কামরুজ্জামান রাজু, ফয়সাল, সোহেল ,শাহিন আলম,সাগর, মঞ্জু, সুমন মোল্লা, প্রদিপ, জসিম, রিয়াজ, নবিন ও আরিফ হোসেন ফসল, খাইরুল ইসলাম আকাশ প্রমুখ।

জানা য়ায়, গত ২ মাস আগে দিনমজুর ইউসুফ গাছের কাজ করতে গিয়ে গাছ পরে পা হারায় সে। পরিবারে ৬ সদস্যর আয়ের এক মাত্র ভরসা এই ইউসুফ। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে ভর্তি করানো দরকার বলে জানান তার পরিবার কিন্তুু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না।

ভালো চিকিৎসা করাতে না পারলে হয়তো তাকে পঙ্গুত্ব বরণ করতে হবে ইউসুফকে। সরকার ও দেশের হৃদয়বান ব্যক্তিদের কাছে তার চিকিৎসার ব্যয় বহনের জন্য আকুল আবেদন জানিয়েছেন পরিবার।