আজ থেকে চার প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে হাসিনা: অ্যা ডটার্স টেল

বিনোদন ডেস্ক :: ঢাকা-চট্টগ্রামের চার প্রেক্ষাগৃহে আজ থেকে দেখা যাবে হাসিনা: অ্যা ডটার্স টেল প্রামাণ্যচিত্রটি। বৃহস্পতিবার আমন্ত্রিত অতিথিদের নিয়ে স্টার সিনেপ্লেক্সে হয়েছে এর প্রিমিয়ার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর নির্মিত এই প্রামাণ্যচিত্রের প্রযোজক রাদওয়ান মুজিব সিদ্দিক এবং নসরুল হামিদ বিপু। পরিচালনা করেছেন পিপলু আর খান।

প্রধানমন্ত্রীর একান্ত জীবন নিয়ে চলচ্চিত্র দেখতে শো শুরুর অনেক আগেই লোকে লোকারণ্য স্টার সিনেপ্লেক্সের প্রবেশপথ। শোবিজের সেলিব্রেটি, রাজনীতিবিদ, সংস্কৃতিজন, ব্যবসায়ী কে নেই! অনেকেই দলবল নিয়ে হাজির ভিন্ন ধারার গুরুত্বপূর্ন এ প্রামাণ্যছবির প্রথম প্রদর্শনী দেখতে। জহির রায়হানের স্টপ জেনোসাইডের পর এটি দ্বিতীয় প্রামাণ্যচিত্র যেটি মুক্তি পেলো প্রেক্ষাগৃহে।

পিপলু আর খানের এ তথ্যচিত্রে উঠে এসেছে মানুষ শেখ হাসিনার একান্ত চরিত্রের নানা দিক। এর সঙ্গীতায়োজন করেছেন দেবজ্যোতি মিস্ত্রী, সিনেমাটোগ্রাফি করেছেন সাদিক আহমেদ, সম্পাদনা করেছেন নবনীতা সেন। পর্যায়ক্রমে সারাদেশে এই চলচ্চিত্র প্রদর্শনের ব্যবস্থা করবে আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআই।

১৬ নভেম্বর থেকে একযোগে চলচ্চিত্রটি প্রদর্শিত হবে ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা ও চট্টগ্রামের সিলভার স্ক্রিন হলে।

sharing-is-caring!
Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
You May Also Like:
  • Recent Updates
  • Top Views News