• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

মান্নাকে আ’লীগ নেতার উকিল নোটিশ


❏ শনিবার, নভেম্বর ২৪, ২০১৮ জাতীয়

সময়ের কণ্ঠস্বর: একাদশ সংসদ নির্বাচনে নাগরিক ঐক্যের প্রার্থী তালিকায় অনুমতি ছাড়া নাম প্রকাশের অভিযোগে নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্নাকে উকিল নোটিশ পাঠিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বাশার মজুমদার ওরফে তপন। খায়রুল বাশার মজুমদারের পক্ষে নাগরিক ঐক্যের কার্যালয়ের ঠিকানায় রেজিস্ট্রি ডাকে নোটিশ এ উকিল নোটিশ পাঠানো হয়।

খায়রুল বাশার মজুমদার জানান, মান্নার কাছে পাঠানো উকিল নৌটিশের উপযুক্ত উত্তর না পেলে তিনি আদালতে মামলা করবেন। এ বিষয়ে জানতে মাহমুদুর রহমান মান্নার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।

খায়রুল বাশার মজুমদার নাগরিক ঐক্যের কর্মী বা সমর্থক নন উল্লেখ করে তার নাম প্রার্থী হিসেবে বেআইনিভাবে ঘোষণা করায় এ নোটিশ পাঠানো হয়। জবাব না মিললে মানহানির মামলা করার কথাও উল্লেখ আছে ওই নোটিশে।

সম্প্রতি মাহমুদুর রহমান মান্নার পক্ষ থেকে বিভিন্ন গণমাধ্যমে তার দলের মনোনয়নপ্রাপ্ত ব্যাক্তিদের একটি তালিকা পাঠানো হয়। তাতে প্রার্থী হিসেবে খায়রুল বাশার মজুমদারের নামও রয়েছে। এ তালিকা প্রকাশও করা হয়। অথচ খায়রুল বাশার মজুমদার কখনো মান্নার দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না এবং এখনো নেই।

খায়রুল বাশার মজুমদার জানান, ওই তালিকা প্রকাশের কারণে তার রাজনৈতিক ও সামাজিক মর্যদা ক্ষুন্ন হয়েছে। ইতিমধ্যে দুটি জাতীয় দৈনিকে তার প্রতিবাদ ছাপা হয়েছে। তিনি মাহমুদুর রহমান মান্নার নিকট ঢাকা জজ কোর্টের আইনজীবী হাফেজ আহম্মদের মাধ্যমে ২০ নভেম্বর উকিল নৌটিশ পাঠিয়েছেন।