চুয়াডাঙ্গায় গুলিতে দুইজনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাদক ব্যবসায়ীদের দু’গ্রুপের গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে গোবিন্দহুদা মাঠে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ঝন্টু মিয়া ও একই উপজেলার চারুলিয়া গ্রামের মশিউর রহমানের ছেলে ধুলো বিশ্বাস।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, দেশীয় অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপতাল মর্গে রাখা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে এলাকাবাসী গুলির শব্দ পেয়ে পুলিশকে খবর দেয়। আমরা ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ দুইজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতলে পাঠানোর ব্যবস্থা করি। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পরে কয়েকজন স্থানীয় লোক এসে তাদের চিহ্নিত করে। নিহত ফিরোজ ওরফে ধুলো এলাকার একজন অস্ত্রধারী সন্ত্রাসী। তার নামে দামুড়হুদা থানায় হত্যা, চাঁদাবাজি, অপহরণসহ একাধিক মামলা রয়েছে। এ ছাড়া নিহত ঝন্টু একজন মাদক সম্রাট। তার নামেও দামুড়হুদা থানায় একাধিক মাদক রয়েছে।

ওসি সুকুমার বিশ্বাস বলেন, দুইজনই দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন। মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে ঝন্টু ও ফিরোজ গ্রুপের মধ্যে গোলাগুলি হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

sharing-is-caring!
Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
You May Also Like:
  • Recent Updates
  • Top Views News