নীলফামারীতে ভুয়া এমপি প্রার্থী আটক!

১১:৪৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮ রংপুর

সময়ের কণ্ঠস্বর, নীলফামারী :: নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে এক ভুয়া প্রার্থীকে আটক করেছে পুলিশ। তার নাম পিয়ারুল ইসলাম বাবু (৪০)। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় ডিমলা উপজেলার মেডিক্যাল মোড় থেকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর আলম তাকে আটক করে ডিমলা থানায় সোপর্দ করেন। আটক পিয়ারুল সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া গ্রামের মজম উদ্দিনের পুত্র।

সূত্র জানায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে বিভিন্ন দলের ৮ জন প্রার্থী প্রতীক বরাদ্দ পান। তারা হলেন, আফতাব উদ্দিন সরকার (নৌকা), রফিকুল ইসলাম (ধানের শীষ), জাফর ইকবাল সিদ্দিকী (লাঙ্গল), জেবেল রহমান গানি (গাভী), মাওলানা মো.মঞ্জুরুল ইসলাম (খেজুর গাছ), মো.ইউনুস আলী (মই), মো.সাইফুল ইসলাম (হাতপাখা), মো.সিরাজুল ইসলাম(টেলিভিশন)।

প্রার্থীরা দলীয় প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন। প্রচারণার শুরুর পর হঠাৎ করেই পিয়ারুল ইসলাম বাবু (৪০) নামে এক প্রার্থীর আবির্ভাব ঘটে।

তিনি নিজেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দাবি করে লাঙ্গল প্রতীকে এলাকাবাসীর কাছে ভোট প্রার্থনা করে পোস্টারিং করে প্রচারণা চালাচ্ছিলেন। অথচ এ আসনে লাঙ্গল প্রতীকের আসল প্রার্থী
জাফর ইকবাল সিদ্দিকী।

খোঁজ নিয়ে জানা যায়, ভুয়া প্রার্থী পিয়ারুল ইসলাম মানসিক বিকারগ্রস্ত।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে ভুয়া প্রচারণার অভিযোগে মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।