বারাক ওবামার এ কেমন রুপ!

১২:২১ পূর্বাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ২১, ২০১৮ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: ২৫ ডিসেম্বর, বড়দিন। খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উত্‍সব। এটি যিশুখ্রিস্টের পবিত্র জন্মদিন।

আর মাত্র কয়েকদিন পরই বড়দিন। দিনটি উপলক্ষে অদ্ভুত সাজে ফাদার খ্রিস্টমাসের মতো উপহার নিয়ে শিশু হাসপাতালে হাজির হলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। তার একটি ভিডিও ইতিমধ্যে প্রকাশ পেয়েছে।

ভিডিওতে দেখা গেছে, বারাক ওবামা লম্বা গোছাওয়ালা লাল-সাদা রংযের একটি সান্তাক্লজ টুপি পড়েছেন। গায়ে জড়িয়েছেন অফ-হোয়াইট রংয়ের একটি সোয়েটার। পিঠে ঢিলেঢালা একটি বড় বস্তা। এর মধ্যে রয়েছে অনেক উপহার।

উত্তর-পশ্চিমাঞ্চলীয় ওয়াশিংটন ডিসির জাতীয় শিশু হাসপাতালে চিকিত্‍সাধীন শিশুদের এসব উপহার দেয়ার জন্য হঠাত্‍ করে সেখানে হাজির হন প্রাক্তন এই মার্কিন প্রেসিডেন্ট।

বারাক ওবামার আকস্মিক উপস্থিতিতে হাসপাতালে এক অদ্ভুত আনন্দময় পরিবেশের অবতারণা করে। প্রাক্তন প্রেসিডেন্টকে কাছে পেয়ে অনেকে হাত মিলিয়ে অভিবাদন ও শুভেচ্ছা জানান। ওবামাও তাদের অনেককে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানান। কেউ কেউ ওবামাকে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে কান্না করে ফেলেন। অনেকের সঙ্গে নাচের তালে গান গেয়েও মজা করেন ওবামা।

জানা গেছে, ওবামা বড়দিন উপলক্ষে তার সহকর্মীদের নিয়ে এই উপহারগুলো সংগ্রহ করেন। শিশুদেরকে এসব উপহার দিয়ে বড়দিনের আনন্দ আরও বাড়িয়ে দিতেই এই উদ্যোগ নেন তিনি।