সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নীলফামারী-১ আসনে জাতীয় পার্টির ভুয়া প্রার্থী আটক

১০:০৫ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ২১, ২০১৮ রংপুর

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা(নীলফামারী): ১১তম জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-০১ আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে দলের প্রতিক লাঙ্গলসহ পোস্টারিং করায় নীলফামারীর ডিমলায় এক ভুয়া প্রার্থীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ডিমলা সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া গ্রামের মজির উদ্দিনের ছেলে পিয়ারুল ইসলাম বাবু(৪২)কে তার নিজবাড়ি থেকে আটক করা হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেইন মোহাম্মদ এরশাদের ছবি ও লাঙ্গল প্রতিকসহ নিজের ছবি যুক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপা প্রার্থী হিসেবে মনোনয়নপত্র ক্রয় ব্যতিত পোস্টার ও লিফলেট প্রকাশ করেন পিয়ারুল ইসলাম বাবু।

এ ব্যাপারে বৃহস্পতিবার ডিমলা উপজেলা জাপা সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন রাজু বাদী হয়ে ডিমলা থানায় একটি মামলা করেন। মামলার প্রেক্ষিতে ডিমলা সদরের তিতপাড়াস্থ নিজবাড়ি থেকে ডিমলা থানার উপ- পরিদর্শক(এসআই) আবুল কালাম আজাদ তাকে আটক করেন।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ(ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী না হয়েও নিজেকে প্রার্থী দাবি করে প্রচারণা চালানোয় ওই ব্যক্তিকে আটক করা হয়।

প্রসঙ্গত নীলফামারী-০১(ডোমার-ডিমলা) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী।