প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পর হোসেনপুর আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য

❏ শুক্রবার, ডিসেম্বর ২১, ২০১৮ ঢাকা

এ. এম উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি:: কিশোরগঞ্জ-১ কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নৌকা প্রতীকের সমর্থনে হোসেনপুর পৌরসভাসহ হোসেনপুরের সবকয়টি ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালাচ্ছে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জহিরুল ইসলাম নুরু মিয়ার নেতৃত্বে কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আনোয়ারুল কবির, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ স¤পাদক আব্দুর রহিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন অপু, সাধারন স¤পাদক নাজমুস সাকিব, যুবলীগ নেতা দিদারুল আলম ভূইয়া নাদিম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাাফিজুর রহমান মুখলেছ, সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন, হোসেনপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বয়াক ফখর উদ্দিন আহমেদ শরিফ, যুগ্ম আহ্বয়াক নাহিদ হাসান জিকু, এজাজ আহমেদ ডালিমসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন।

উল্লেখ্য ১৮ ডিসেম্বর বিকেলে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পর নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। অসুস্থ্য সৈয়দ আশরাফেুল ইসলামের জন্য জনগণের কাছে যাচ্ছেন এবং অসুস্থ্য সৈয়দ আশরাফের জন্য ভোট ও দোয়া চাচ্ছেন। প্রধানমন্ত্রী সৈয়দ আশরাফের জন্য ভোট চান এবং দোয়া চান।

কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আনোয়ারুল কবির জানান, জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম একজন সৎ ও ত্যাগী রাজনীতিবিদ। তিনি বিগত দশ বছরে কিশোরগঞ্জ সদর ও হোসেনপুরে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। ৩০শে ডিসেম্বর নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ স্বতস্ফুর্ত ভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করবে ইনশাআল্লাহ।