• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কিশোরগঞ্জ-৫ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন প্রার্থী আফজাল হোসেন

❏ শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮ ঢাকা

এ. এম উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ-৫ আসনটি নিকলী-বাজিতপুর দুটি উপজেলা নিয়ে গঠিত। মোট ভোটার সংখ্যা ২৭৮৭০৮ জন। এ আসনে মনোনয়ন পেয়েছেন টানা দুইবারের এমপি আফজাল হোসেন।

নৌকার মনোনয়ন পাওয়ার পর আফজাল হোসেন নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছেন নিকলী ও বাজিতপুর উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে। বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে তারা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন নেতাকর্মীবৃন্দ। প্রতিটি গ্রামে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট দিতে সবাইকে উদ্বুদ্ধ করছেন নির্বাচনী এলাকার নেতাকর্মীরা। এ আসনে মনোনয়ন পেয়েছেন টানা দুইবারের এমপি আলহাজ্ব আফজাল হোসেন।

নির্বাচনকে সামনে রেখে এলাকায় ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী আফজাল হোসেন। নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন তিনি। নিকলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠে কাজ করছি। মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে ভোটযুদ্ধ জয়ী হওয়ার আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসহাক ভূইয়া বলেন, উপজেলার সব ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আমরা দলীয় প্রার্থী ও নৌকার পক্ষে সোচ্চার হয়েছি। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব আবু বক্কার বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে দলীয় প্রার্থীর পক্ষে আমরা ঐক্যবদ্ধভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছি। এদেশের মাটি থেকে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে উৎখাত করা হবে। স্বাধীন দেশের মাটিতে স্বাধীনতাবিরোধীদের আর ঠাঁই হবে না। আমরা ১৯৭১ সালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে, লড়াই-সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছিলাম। ২০১৮ইং সালে এই বিজয়ের মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে সংসদ নির্বাচন। লড়াইয়ে আমাদের জিততে হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারার শাহরিয়া আহমেদ তুলিপ বলেন, মহাজোটের শরিক দলগুলোর সবাই আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনের মাঠে কাজ করছে। এছাড়া কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধাদের সন্তানদের সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারাও নৌকার পক্ষে কাজ করছেন।

আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব আফজাল হোসেন এমপি বলেন, আমরা একযোগে মাঠে নেমে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছি। আশা করছি, নৌকার বিজয় নিশ্চিত করতে পারব। বাঙ্গালী জাতি ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়ে অচেনা বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। উন্নয়নের সেই ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় জাতি আবারো ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়কে নিশ্চিত করবে।