• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘সালথা-নগরকান্দার মাটি সাজেদা চৌধুরীর ঘাঁটি’

❏ শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের উপনেতা ও ফরিদপুর-২ আসনের নৌকার প্রার্থী সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদি ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সাজেদা চৌধুরীর কনিষ্ঠ লাবু চৌধুরী বলেন, সালথা-নগরকান্দার মাটি সাজেদা চৌধুরীর ঘাটি। এই এলাকার উন্নয়নের কথা বললে একমাত্র সাজেদা চৌধুরীর নাম শোনা যায়।

আজ শনিবার (২২ ডিসেম্বর) বিকাল ৩টায় উপজেলার ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে দেন, সংসদ উপনেতার কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী। এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী এই সালথা-নগরকান্দার মানুষের জন্য, তার সারাটা জীবন বিলিয়ে দিয়েছেন। তার প্রচেষ্টায় এখানে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিন।

বল্লভদি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুছ মোল্যার সভাপতিত্বে নৌকা মার্কায় ভোট চেয়ে অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন – সংসদ উপনেতার দৌহিত্র সাহবাব আকবর চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, ইতালী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, বল্লভদি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, আওয়ামী লীগ নেতা মোঃ মোহন মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, বল্লভদি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাঞ্জু মাতুব্বার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী শাওন, সাংগঠনিক সম্পাদক সজল সাহা প্রমূখ।