চাটমোহরে বিএনপির নেতা কর্মীদের উপর হামলা, আহত-৪

⏱ | শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮ 📁 রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে পৃথক তিনটি জায়গায় ধানের শীষের প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর ও বিএনপি কর্মীদের মারধর করেছে আ’লীগের সমর্থকরা।

শুক্রবার রাতে উপজেলা মথুরাপুর বাজার, বাহাদুরপুর ও পৈলানপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফুজ্জামান হালিম জানান, মোটর সাইকেলে চেপে কয়েকজন যুবক লাঠিসোটা হাতে নিয়ে শুক্রবার রাতে মথুরাপুর বাজার ও বাহাদুরপুর শাহজাহানের মোড়ে ধানের শীষের নির্বাচনী অফিসে ভাংচুর চালায়।

এদিকে রাত ৯টার দিকে গুনাইগাছা ইউনিয়নের পৈলানপুর গ্রামে আবদুল কুদ্দুস, সোলাইমান হোসেন ও নাজিমুদ্দিন নামে চার বিএনপি কর্মীকে মারধর করে আহত করা হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কুদ্দুসকে আশংকাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয় বলে জানান তিনি। যারা হামলা করেছে তারা সবাই আ’লীগের চিহিৃত সন্ত্রাসী বলেও তিনি জানান।

এদিকে খবর পেয়ে রাতেই চাটমোহর হাসপাতালে আহতদের দেখতে যান বিএনপির প্রার্থী কে এম আনোয়ারুল ইসলাম। তিনি তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। এ সময় তিনি বলেন, ‘আমরা সহনশীল পরিবেশ বজায় রেখে প্রচারণার কাজ করছি। কিন্তু এ রকম চলতে থাকলে নির্বাচন সুষ্ঠু হবে কিনা তা নিয়ে শঙ্কা আছে।’

এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসির উদ্দিন জানান, আমাকে মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।