🕓 সংবাদ শিরোনাম

উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ৫১টি বাস আটকে দিল পুলিশ‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছে

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:৩১

মাশরাফির নির্বাচনী পথসভায় জনতার উপচে পরা ভীর, ১৮ কিলোমিটার যেতে ৫ ঘণ্টা!

❏ রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (লোহাগড়া ও সদরের আংশিক) আসনে আওয়ামী লীগের প্রার্থী হবার পর প্রথমবারের মতো নির্বাচনী প্রচারণায় নিজ এলাকায় পৌঁছেছেন মাশরাফি বিন মুর্তজা। শনিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় সড়কপথে নড়াইল পৌঁছান তিনি।

জানা গেছে, সকাল ১০টায় ঢাকার বাসা থেকে নড়াইলের উদ্দেশে রওনা হন মাশরাফি। মাওয়া হয়ে তিনি কালনা ঘাটে পৌঁছান বেলা ১টায়। কালনা ঘাট অর্থাৎ, মধুমতী নদী পার হলেই মাশরাফির নির্বাচনী এলাকা শুরু। নদীর পাড় থেকে শুরু করে নড়াইল সদর পর্যন্ত রাস্তায় কয়েক হাজার ভক্ত ও দলীয় নেতা-কর্মী দুপুর থেকে তার অপেক্ষায় ছিলেন। মাশরাফি পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত জনতা।

কালনা ঘাট থেকে ১৮ কিলোমিটার রাস্তা পেরিয়ে নড়াইল শহরে আসতে মাশরাফির সময় লাগে ৫ ঘণ্টা। এসময় প্রায় ১৬টি পথসভায় বক্তব্য দেন মাশরাফি। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশকে হিমশিম খেতে দেখা যায়।

পথসভায় বক্তব্যের সময় মাশরাফি তার অপেক্ষায় দাঁড়িয়ে থাকার জন্য জনতার প্রতি কৃতজ্ঞতা জানান। দীর্ঘক্ষণ অপেক্ষায় রাখার জন্য তাঁদের কাছে দুঃখ প্রকাশ করেন তিনি। মাশরাফি বলেন, ‘দেরিতে আপনাদের মাঝে পৌঁছানোর জন্য আপনারা কষ্ট পেয়েছেন। এ জন্য দুঃখ প্রকাশ করছি।’ বঙ্গবন্ধুর সোনার বাংলা, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য মাশরাফি নৌকা প্রতীকে ভোট চান। নিজের জন্য দোয়া প্রার্থনা করেন তিনি।

মাশরাফির সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন খান নিলু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নড়াইলে পৌঁছার পর মাশরাফি জেলা আওয়ামী লীগের অফিসের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে সেখানে এক সমাবেশে বক্তব্য দেন।