রংপুরে নৌকার পক্ষে ছাত্রলীগ সভাপতি শোভনের গনসংযোগ


❏ রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮ রংপুর

মেজবাহুল হিমেল, রংপুরঃঃ রংপুর ৬ আসন থেকে মনোনীত নৌকার প্রার্থী জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন সারমিন চৌধুরীর পক্ষে গনসংযোগ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

শনিবার সকালে প্রধানমন্ত্রীর স্বামী ডঃ ওয়াজেদ মিয়ার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর রংপুরের পীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় তিনি নৌকার প্রতি ভোট চেয়ে গনসংযোগ চালান।উপজেলার প্রায় ২০টি স্থানে পথ সভা ও উঠান বৈঠকে অংশগ্রহন করে তিনি স্পিকার পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি বলেন, ভোট চাইতে গিয়ে যা মনে হলো জনগণই বিএনপি-জামাতের দুঃশাসন এবং সাম্প্রতিক সময়ের জ্বালাও-পোড়াওয়ের কারণে তাদের বয়কট করবে। গ্রামের মানুষ চায়না শেখ হাসিনার উন্নয়নের সরকারের বদলে বিএনপি-জামাতের দুঃশাসন অাবার ফিরে অাসুক। এজন্য ৩০ তারিখ তারা ব্যালট পেপারেই তাদের বয়কট করবে।

প্রধানমন্ত্রী যেসব উন্নয়ন করেছে তা কখনো বিএনপি, জামায়ত করতে পারবে না। তরুণ ভোটারা নৌকার পক্ষেই ভোট দিবে।

এদিকে গনসংযোগে তার সঙ্গে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ারুল ইসলাম মাসুদ, রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কাকন, ছাত্রলীগ নেতা প্রদীপ চৌধুরী, ফেরদৌস আলম সহ স্থানীয়ও ছাত্রলীগের প্রায় শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

অন্যদিকে গতকাল (শুক্রবার) সন্ধার দিকে সৈয়দপুর থেকে রংপুর আসার পথে রংপুর ২ আসনের নৌকার প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউক এর পক্ষে বদরগঞ্জ উপজেলায় গনসংযোগ করেছেন তিনি।