🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

গাজীপুরে সাহারা ঝুট কাপড়ের মিলে ভয়াবহ আগুন


❏ সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া বাজার এলাকায় সাহারা নামের একটি ঝুট কাপড়ের মিলে ভয়াবহ আগুন লেগেছ। ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

সোমবার (২৪ ডিসেম্বর) ভোরে ওই মিলে আগুন লাগে। তবে এখনো পর্যন্ত আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে, ফায়ার সার্ভিস সূত্র।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আক্তারুজ্জামান বলেন, উপজেলার কেওয়া বাজার এলাকায় সকাল পৌনে ৬টার দিকে সারাহ জুট মিলে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে আগুন মুহূর্তে নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে এবং কারখানার শেড থেকে গুদামে থাকা পাট, সুতা ও পাটজাত পণ্যসহ বিভিন্ন মালামালে ছড়িয়ে যায়।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের ৩টি, শ্রীপুর ফায়ার স্টেশনের ৩টি এবং ভালুকা ফায়ার স্টেশনের ২টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন।

এ রিপোর্ট লেখার সময় সকাল ৯টায় আগুন নিয়ন্ত্রণে আসেনি। আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নির্ধারণ করা সম্ভব হয়নি।