🕓 সংবাদ শিরোনাম

এক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদেরসেদিন অনেক ঝড় মাথায় নিয়ে দেশে আসতে হয়েছিল: প্রধানমন্ত্রী

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

পত্নীতলায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নির্বাচনী প্রচারণা


❏ সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮ রাজশাহী

সিয়াম সাহারিয়া, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নওগাঁর পত্নীতলায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শিল্পীদের পরিবেশনায় গান, নাটক ও নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলার শেখ রাছেল মিনি স্টেডিয়াম পাবলিক মাঠে এই সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। চলচিত্র অভিনেতা মাসুম আজিজের নেতৃত্বে অনুষ্ঠানে অংশ নেন ২২ সদস্যর সঙ্গীত শিল্পীর একটি দল।

সেখানে উপস্থিত ছিলেন - নওগাঁ-২ (ধামইরহাট- পতœীতলা) আসনের নৌকার প্রার্থী হুইপ শহিদুজ্জামান সরকার।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে গান ও পথ নাটক উপস্থাপন করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শিল্পীরা।