🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

শরীয়তপুর-৩ আস‌নে বিএন‌পি প্রার্থীর উপর হামলা, হেলিকপ্টারে ক‌রে ঢাকা ‌মে‌ডি‌কে‌লে!


❏ সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮ ঢাকা

সি‌নিয়র ক‌রেসপ‌ন্ডেন্ট, শরীয়তপুর: শরীয়তপুর-৩ অাস‌নের বিএনপি প্রার্থী মিয়া নুরুদ্দিন আহমেদ অপুর মি‌ছি‌লে ওপর হামলার ঘটনা ঘ‌টে‌ছে। এ সময় বিএন‌পির প্রায় ২৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

আজ সোমবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গোসাইরহাট বাজা‌রে এ ঘটনা ঘটে। প‌রে অাশঙ্কাজনক অবস্থায় বিকাল ৩টার দি‌কে হে‌লিকাপ্টা‌রে ক‌রে ঢাকা মে‌ডি‌কে‌লে নেয়া হ‌য়ে‌ছে। অাহত মিয়া নুরু উদ্দিন অপু শরীয়তপুরে-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও বিএন‌পির ভাইস চেয়ারম্যান তা‌রেক রহমা‌নের একান্ত স‌চিব।

পু‌লিশ ও স্থানীয় সূত্র জানায়, বেলা সাড়ে ১১টার দিকে নুরুদ্দিন নেতাকর্মীদের নিয়ে গোসাইরহাট উপজেলার কোদালপুর থেকে ধা‌নের শী‌ষের মিছিল নি‌য়ে উপজেলা শহরের দি‌কে যাচ্ছিলেন। দুপুর পৌনে ১২টার দিকে মিছিলটি সাইক্ষা পট্টি এলাকায় পৌঁছালে স্থানীয় অাওয়ামীলীগ ও ছাত্রলী‌গের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে মি‌ছি‌লে উপর হামলা চালায়। এতে নুরুদ্দিনের মাথা ও ঘাড়ে গুরুত্বর জখম হয়। পরে নেতাকর্মীরা সহ‌যো‌গিতায় তাকে উদ্ধার করে কোদালপুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কেন্দ্রে এ‌নে ভ‌র্তি ক‌রেন। অবস্থার অবন‌তি হ‌লে তা‌কে বিকাল ৩টার দি‌কে হে‌লিকাপ্টা‌রে ক‌রে ঢাকায় নেয়া হ‌য়ে‌ছে।

এছাড়া অহত বিএন‌পির নেতাকর্মী‌দের প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে ব‌লে জানা গে‌ছে। হামলার ঘটনায় ওই এলাকায় এখ‌নো থমথম অবস্থা বিরাজ কর‌ছে। সংঘ‌র্ষে ঘটনায় অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতায়ন করা হ‌য়ে‌ছে।

নুরু উ‌দ্দিন অপু অ‌ভি‌যোগ ক‌রে জানায়, তাকে মেরে ফেলার জন্য আওয়ামী লীগ প্রার্থীর পক্ষের লোকজন নি‌য়ে এই হামলা চালিয়েছে। তিনি এলাকায় কর্মী‌দের নি‌য়ে নিরাপত্তাহীনতার মধ্যে আছেন।

বিষয়টি নিশ্চিত করে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ মোতায়েন করা হয়। লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

উপ‌জেলা রিটাং‌নিং কর্মকর্তা অালমগীর ব‌লেন, অামরা শোনার স‌ঙ্গে স‌ঙ্গে ঘটনাস্থ‌লে যাই। এখন প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্র‌নে র‌য়ে‌ছে। অ‌ভি‌যোগ পে‌লে ব্যবস্থা নেয়া হ‌বে।