🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রাতের আধারে শীতার্তদের পাশে ইউএনও শারমিন আখতার


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮ মফস্বল সংবাদ

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: জেলার নন্দীগ্রামে শীতের রাতে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দুস্থ, অসহায়, বৃদ্ধ, এতিম ও প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ করেছে ইউএনও শারমিন আখতার।

খোঁজ নিয়ে জানা গেছে, গত রবিবার দিবাগত রাতে নন্দীগ্রাম পৌর এলাকার বাসষ্ট্যান্ড, ওমরপুর সড়ক পাড়া ও কাথমসহ পৌর এলাকার যেসব স্থানে ছিন্নমূল মানুষেরা শীতে কাঁপছিলো তাদের মাঝে হাজির হয়ে ২০০টি কম্বল বিতরণ করেন তিনি। এ সময় তার সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের।

শীতের রাতে ইউএনও’র নিকট থেকে কম্বল পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ছিন্নমূল মানুষগুলো। তারা ইউএনও প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। গত দুই দিন যাবৎ রাতে পৌর এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তিনি এ কার্যক্রম চালান। দুস্থ, অসহায়, বৃদ্ধ, এতিম, প্রতিবন্ধি ও ছিন্নমূল মানুষদের শীতার্ত শরীরে রাতে কম্বল জড়িয়ে দিয়ে চমক সৃষ্টি করেছেন ইউএনও শারমিন আখতার।

এ বিষয়ে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার শারিমন আখতারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সরকারি অনুদানের কম্বল গুলো প্রকৃত শীতার্তদের মাঝে বিতরণের জন্যই রাতে হতদরিদ্রদের আবাসস্থলে গিয়েছিলাম। তিনি আরও বলেন, অসহায় ও ছিন্নমূল মানুষগুলো সাথে আনন্দ ভাগাভাগি করার মূহুর্তগুলো অন্যরকম।