🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

মুন্সীগঞ্জে পুলিশের উপস্থিতিতে বিএনপির গণসংযোগে সন্ত্রাসী হামলা, সংবাদকর্মীসহ আহত-৮


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮ ঢাকা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে পুলিশের উপস্থিতিতে বিএনপির নির্বাচনী গণসংযোগে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সংবাদকর্মীসহ ৮ জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় মুন্সীগঞ্জ শহরের পুরাতন বাসস্টান এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

চ্যানেল টোয়োন্টি ফোরের ক্যামেরা ম্যান মোঃ রাজীব হোসেন বাবু, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদবক সাবেক ভিপি মোঃ শাহিন মিয়া, সম্পাদক হমলায় সাবেক ভিপি শাহরিয়ার, বিএনপি আরিফ হোসেন, বজলুর রহমান, আব্দুল মুন্সীসহ ৮ জন আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানান, বিএনপির ধানের শীষের প্রার্থী আবদুল হাই গণসংযোগের লক্ষে বিএনপি কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষণ করে লঞ্চ ঘাট হয়ে পুনরায় পার্টি অফিসের আসার সময় পথিমধ্যে পুরাতন বাসস্ট্যান এলাকায় গণসংযোগের পিছন থেকে মুন্সীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই সাঈদুরের নেতৃত্বে হামলা চালিয়ে গণসংযোগ ছত্রভঙ্গ করে দেয়া চেষ্টা করে। পরে আবদুল হাই তার কর্মীদের বুঝিয়ে নিয়ে আসে। এ সময় সংবাদকর্মীরা হামলার ভিডিও ধারন করা চেষ্টা করলে চ্যানেলে টোয়েন্টি ফোরের ক্যামেরাম্যান রাজীব হোসেন বাবু উপরে হামলা চালায়।

হামলার স্বীকার চ্যানেলে টোয়েন্টি ফোরের ক্যামেরাম্যান রাজীব হোসেন বাবু বলেন, গণসংযোগে হামলার ভিডিও ধারণ করতে গেলে সন্ত্রাসী জসু ও ফারুক আমার উপরেও হামলা চালায় । আমি এ ঘটনার বিচার দাবি করছি।

অর্তকিত হামলা করা হয়েছে দাবি করে জেলা বিএনপির সভাপতি ও ধানের শীষের প্রার্থী আবদুল হাই বলেন, আমরা গণসংযোগের লক্ষে পুরাত বাসস্টান এলাকায় পৌছালে পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই নব্বো আওয়মী লীগার সাঈদুর তার সন্ত্রাসী দলবল নিয়ে আমাদের উপরে হামলা চালিয়েছে। হামলা আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে।