সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাদারীপুরের শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক রং মিস্ত্রীর মৃত্যু

৪:৪৪ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮ অকালমৃত্যু প্রতিদিন

ষ্টাফ রিপোর্টার-মাদারীপুর: মাদারীপুরের শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক রং মিস্ত্রীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে পৌর বাজারের টিএন্ডটি মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে জেলার শিবচর পৌর বাজারের টিএন্ডটি মোড়ে লালমিয়া খন্দকার মার্কেটের ছাদে উঠে রং মিস্ত্রী রেজাউল শেখ (৩০)। এ সময় সে টানানো একটি ব্যক্তিগত ব্যানার রশি ধরে টানাটানি করে ঠিক করছিল। এ সময় অসাবধানতাবসত ছাদের উপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক মেইন তারের সাথে স্পৃষ্ট হয়ে ছাদের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। নিহত রেজাউল শেখ জেলার শিবচর উপজেলার নলগোড়া এলাকার সিরাজ শেখের ছেলে। পেশায় তিনি একজন রঙ মিস্ত্রি। খবর পেয়ে শিবচর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাজাহান মিয়া বলেন, বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবক টিএন্ডটি মোড়ের লালমিয়া খন্দকার মার্কেটের ছাদে উঠেছিল একটি ব্যক্তিগত ব্যানার ঠিক করতে। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর পাঠানো হয়েছে। মামলা প্রক্রীয়াধীন রয়েছে।

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১