এবার হেলিকপ্টারে চড়ে নির্বাচনী প্রচারণায় হিরো আলম (ভিডিও)


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮ আলোচিত বাংলাদেশ

রবিউল ইসলাম (রবি), সময়ের কণ্ঠস্বর- আর মাত্র ৪ দিন বাকি নির্বাচনের। নিজ নিজ এলাকায় শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সেদিক দিয়ে পিছিয়ে নেই বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম।

‘সিংহ’ প্রতীক নিয়ে রাতদিন চষে বেড়াচ্ছেন ভোটের মাঠ। যেখানে যাচ্ছেন সেখানেই কৌতূহলী মানুষের ভিড়। একের পর এক চমক দেখিয়ে নিয়মিত মিডিয়ায় শিরোনামও হচ্ছেন তিনি।

সম্প্রতি গণমাধ্যমে খবর বেরয়, টাকা ছাড়াই নির্বাচন করছেন উচ্চ আদালতে আপিল করে প্রার্থিতা ফিরে পাওয়া হিরো আলম। ভোটারদের ‘চা’ পর্যন্ত খাওয়াচ্ছেন না তিনি, উল্টো ভোটাররাই নিজেদের খরচে হিরো আলমের প্রচারণা করছেন এবং তাকেই চা খাওয়াচ্ছেন। এছাড়া নির্বাচনী প্রচারণায় ভোটারদের বাড়িতেই সারছেন দুপুর ও রাতের খাবার।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের এক ভিডিওতে দেখা গেল, হিরো আলম এবার তার নির্বাচনী এলাকায় প্রচারণা চালাচ্ছেন হেলিকপ্টারে চড়ে।

সোমবার বিকেলে হেলিকপ্টার করে নন্দিগ্রামের মাঠে নামেন সোশ্যাল মিডিয়ার এই আলোচিত ব্যক্তি। আর সেই দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ৩ মিনিট ৪৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, হেলিকপ্টার করে নির্বাচনী মাঠে নামার আগে, হিরো আলমের হয়ে স্লোগান দিতে থাকে তার সমর্থকরা। এ সময় সবাই ‘সিংহ’, ‘সিংহ’ বলে স্লোগান দেয়।

হেলিকপ্টার নামার আগে, হিরো আলমের সমর্থকদের মোটরসাইকেল করে মহড়া দিতেও দেখা যায়। তবে হিরো আলম হেলিকপ্টারে চড়ে কোথায় গিয়েছিলেন বা কোথা থেকে আসছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

এ প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলমের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তাকে পাওয়া যায়নি।