🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নির্বাচনী সংবাদ সংগ্রহে সাংবাদিকদের ওপর হামলা,মারধর ও গাড়ি ভাঙচুর


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৫, ২০১৮ ফিচার

সময়ের কণ্ঠস্বর: ঢাকার নবাবগঞ্জে নির্বাচনী সংবাদ সংগ্রহে যাওয়া যুগান্তর, যমুনা টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীর ওপর হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামী দলগুলোর সংবাদ সংগ্রহকারী রিপোর্টারদের সংগঠন রিলিজিয়ার্স রিপোর্টার্স ফোরাম (আরআরএফ)।

সংগঠনটির সভাপতি ফয়েজ উল্লাহ ভুইয়া ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল এক যৌথ বিবৃতিতে এ প্রতিবাদ জানান।

সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনের খবর সংগ্রহ করার সময় সাংবাদিকদের ওপর হামলা, মারধর ও গাড়ি ভাঙচুর সম্পূর্ণ অন্যায় ও স্বাধীন মত প্রকাশের জন্য বাধা। এ ধরনের ঘটনা ন্যক্কারজনক। হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান তারা।