🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:০১

বিজয়ের মাসে কখনো নৌকার পরাজয় হয় নাই, হতে পারে না: হানিফ

❏ বুধবার, ডিসেম্বর ২৬, ২০১৮ খুলনা

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি- আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দর্শনায় হাজী আলী আজগার টগর এমপির সমর্থনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে দর্শনা কেরুজ বাজার মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী বিশাল এই জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ এমপি।

তিনি বলেন, বিজয়ের মাস ডিসেম্বর। আর এই মাসে এদেশের জনগণ নৌকার পক্ষে সব সময় ছিলো। এই দেশে বিজয়ের মাসে কখনো নৌকার পরাজয় হয় নাই, নৌকা কখনো পরাজয় হতে পারে না। জয়ের প্রতীক নৌকার পক্ষে সারা দেশে আবার নৌকার জোয়ার শুরু হয়েছে। ৩০ ডিসেম্বর দেশের সাধারণ মানুষ ফের নৌকায় ভোট দিয়ে বিএনপি ও তার দলের জোটকে বুঝিয়ে দিবেন যে তাদের আর দরকার নেই। বিএনপির নেতারা ইতিমধ্যে বুঝতে পেরেছে। তারা বুঝতে পেরে দেশে সহিংসতা করার চেষ্টা করছে।

হানিফ আরও বলেন, তারেক রহমান লন্ডনে বসে নিলনকশা ও পরিকল্পনা করছে কিভাবে নির্বচন বানচাল করা যায়। তারা বোমা বাজি সন্ত্রাসী করে নির্বাচন বানচাল করতে চায়। আর তার মুখপাত্র ডাঃ কামাল হোসেন সাংবাদিক সম্মেলন করে হুঙ্কার ছাড়ে। তিনার এই নরদত্তহিন বাঘের হুঙ্কারে এদেশের মানুষ কিছু মনে করে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা -জেলা আওয়ামী লীগের সভাপতি জাতিয় সংসদের মাননীয় হুইপ সোলাইমান হক জোয়াদ্দার ছেলুন এমপি, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা-২আসনের সংসদ সদস্য হাজি মো: আলি আজগার টগর, এসময় আরো বক্তব্য দেন, জীবননগর উপজেলা আ.লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মর্তূজা, জীবননগর উপজেলা চেয়ারম্যান আ. লতিফ অমল, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, কুষ্টিয়া মিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুল আরেফিন, ডাঃ মেহেদী হাসান, নজরুল ইসলাম মল্লিক। দর্শনা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র মতিয়ার রহমান ও জেলা আ.লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলমের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত জনসভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজি সহিদুল ইসলাম, দর্শনা পৌর আ.লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা হাজি শহিদুল ইসলাম, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, আ.লীগ নেতা রহমতুল্লাহ, গোলাম ফারুক আরিফ, আবুল কালাম, আলী মুনসুর বাবু, আতিয়ার রহমান হাবু, শফিকুল আলম, রুস্তম আলী, জেলা পরিষদের সদস্য মুন্সি সিরাজুল

ইসলাম, শফিকুল আলম নান্নু, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সাবেক চেয়ারম্যান আ. হান্নান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড রফিকুল ইসলাম রান্টু, বিল্লাল হোসেন, আজাদ হোসেন, দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আ. হান্নান ছোট, সাধারণ সম্পাদক হযরত আলী, দর্শনা পৌর যুবলীগের সভাপতি আশরাফ আলম বাবু, সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক সাজু আহমেদ রিংকু, দর্শনা পৌর ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ববি, কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পারভেজ, সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তপু প্রমুখ।