🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

অভিনেতা শিবা শানুসহ চারজন কারাগারে


❏ বুধবার, ডিসেম্বর ২৬, ২০১৮ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- পুলিশের কাজে বাঁধা দেয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে চলচ্চিত্র অভিনেতা ও বিএনপির অঙ্গ সংগঠন জাসাসের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মাজহার আলী ওরফে শিবা সানুকে।

রাজধানীর পল্টন থানা এলাকা থেকে শিবা সানু ছাড়াও আরও ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্য তিনজন হলেন- বিএনপি কর্মী জাহিরুল ইসলাম বাশার, এম এ সেলিম মাহমুদ ও মাসুদ আলী স্বপন।

গতকাল মঙ্গলবার ওই চার আসামিকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করলে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন মামলা তদন্ত কর্মকর্তা পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহীন আলম আদালতে হাজির করে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়া রিমান্ডের আবেদন নাকচ করে আসামীদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

রিমান্ড আবেদনে তদন্তকারী কর্মকর্তা উল্লেখ্য করেন, ২০১৭ সালের ৩১ অক্টোবর আসামিরা হঠাৎ করে কোনো রকম অনুমোদন না নিয়ে পল্টন থানাধীন নয়াপল্টনস্থ হোটেল ভিক্টরির সামনে ভিআইপি রোড বন্ধ করে রাস্তায় ব্যারিকেট দিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টিসহ সরকার বিরোধী স্লোগান দিয়ে মিছিল করে।

মামলার বাদী ও তার সঙ্গীয় ফোর্সসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কক্সবাজার যাতায়াতের নিরাপত্তা ও রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক রাখার জন্য আসামিদের রাস্তার প্রতিবন্ধকতা সৃষ্টি না করায় অনুরোধ করেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাজে বাধা, ইট-পাটকেল নিক্ষেপ করে। ওই আসামিরা মামলার এজহার নামীয় আসামি। তাদের স্বভাব চরিত্র ভালো নয়। তারা বিএনপির উচ্ছৃঙ্খল কর্মী।