হিরো আলম মানে অটুট মনোবল: নয়ন দয়া


❏ বুধবার, ডিসেম্বর ২৬, ২০১৮ রাজশাহী

বগুড়া করেসপন্ডেন্ট: বারবার হোঁচট খেয়েও যে টিকে থাকতে পারে, সেই সফল হয়। মনোবল অটুট থাকলে সবই সম্ভব। চেষ্টা করলে সবাই পারবে। হিরো আলম মানেই অটুট মনোবল। হোঁচট খেয়েও সে থেমে থাকে না।

সত্য বলতে ভয় করে না। কারো বলে দেয়া কথা বলে না, মাথায় যা আসে তাই বলে। কারো বিপক্ষে বলে না। সোজাসাপ্টা কথা বলে। গরিব ঘরের ছেলের এই মনোবলকে কাজে লাাগিয়ে তাকে একবার সুযোগ দিন। ‘সিংহ’ প্রতীকে ভোট দিয়ে প্রমাণ করুন, জনগনও পারে। হিরো আলম জিতলে জিতবে জনতা।

বগুড়া-৪ আসনের নন্দীগ্রাম উপজেলার কুচমা, বীজরুল, কালিশ-পুনাইল, কহুলী, পাঁচপুকুর সহ বিভিন্নগ্রামে ও ছোট ছোট বাজারে ‘সিংহ’ প্রতীকে আলোচিত নবাগত বলিউড অভিনেতা হিরো আলমের পক্ষে প্রচারণাকালে ভোটারদের উদ্দেশে এসব কথা বলেন হিরো আলমের মনোনয়ন প্রস্তাবকারী নজরুল ইসলাম নয়ন দয়া। তিনি ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক। হিরো আলম ওই সংগঠনের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

মঙ্গলবার (২৫ নভেম্বর) দিনব্যাপি প্রচারণায় অংশ নেন সংগঠনটির স্থানীয় নেতৃবৃন্দ সহ হিরো আলমের একদল ভক্ত। তীব্র শীত উপেক্ষা করে রাত ৮টা পর্যন্ত প্রচারণা চলে। এদিন হিরো আলম ছিলেন বগুড়া-৪ আসনের কাহালু উপজেলায়। সেখানে বিভিন্ন গ্রামে গ্রামে নারী-পুরুষ ভোটারদের কাছে ‘সিংহ’ প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। তার সঙ্গে শতাধিক কর্মী সমর্থক ও সাধারণ ভোটাররাও প্রচারণায় অংশ নেন।
পৃথক প্রচারণায় এই আসনের নন্দীগ্রাম উপজেলায় ছিলেন হিরো আলমের মনোনয়ন প্রস্তাবকারী নজরুল ইসলাম নয়ন দয়া।

সঙ্গে ছিলেন - জাতীয় যুব সংহতির নন্দীগ্রাম উপজেলা সভাপতি রাসেল মাহমুদ, সাবেক সভাপতি গোলাম মোস্তফা কামাল, সাবেক আহবায়ক উমর ফারুক, পৌর শাখার সাধারণ সম্পাদক রাকিব হাসান রকি, উপজেলা শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক রেজাউল করিম, কাহালু পৌর ছাত্রসমাজের সভাপতি শাহ মোরশেদুল রবি, ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের নন্দীগ্রাম উপজেলা সভাপতি সুমন কুমার সহ সংগঠনটির নেতৃবৃন্দ।