🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ফেসবুক প্রেমিকের সঙ্গে পালাতে বাধা, মাকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করল মেয়ে


❏ বুধবার, ডিসেম্বর ২৬, ২০১৮ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক প্রেমিকের সঙ্গে পালাতে বাধা দেওয়ায় মাকে কুপিয়ে খুন করল যুবতী। পুলিশ জানিয়েছে, ভারতের তামিলনাড়ুতে মঙ্গলবার ঘটেছে এই মর্মান্তিক ঘটনাটি।

পুলিশ সূত্রের খবর, ওই যুবতী কলেজ পড়ুয়া। দেবী প্রিয়া নামের ওই কলেজ পড়ুয়া ফেসবুকে প্রেমে পড়ে বিবেক নামের এক যুবকের এবং ওই যুবক প্রিয়াকে জানান যে তিনি নিজের গ্রামের বাড়ি প্রিয়াকে ঘুরিয়ে দেখাতে চান। ‌

পুলিশ জানিয়েছে, কাপড়ের একটি দোকানে কর্মরত বিবেক কলেজ পড়ুয়াকে জানান যে তিনি নিজে আসতে পারবেন না। তবে তাঁর দুই বন্ধু সতীশ ও ভিগনেশ নিয়ে যাবে প্রিয়াকে। যখন প্রিয়ার মা বানুমাথি দেখেন যে তাঁর মেয়ে ব্যাগ গুছিয়ে পালানোর পরিকল্পনা করছে তখন মা হিসাবে তিনি বকাবকি করেন এবং মেয়েকে আটকানোর চেষ্টা করেন। মায়ের এই বাধা দেওয়ার ঘটনায় রেগে যায় প্রিয়া। রাগের মাথায় রান্নাঘরে গিয়ে ছুরি হাতে বেরিয়ে আসে। উত্তেজিত হয়ে মাকে কোপাতে শুরু করে। কোপাতে কোপাতেই মৃত্যু হয় মায়ের।

কিন্তু, ওই দুই যুবক পালানোর পরিকল্পনা করার আগেই গ্রামবাসীরা তাদের শার্টে রক্তের দাগ দেখতে পায় এবং তাদের আটক করে রাখে বলে পুলিশ জানিয়েছে। পরে তিনজনকেই পুলিশের কাছে হস্তান্তর করা হয়। যথাযোগ্য ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।