🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নির্বাচনে জয়ী হলে কৃষিমন্ত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন হিরো আলম


❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৭, ২০১৮ স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক নিয়ে লড়ছেন আলোচতি মডেল-অভিনেতা হিরো আলম।

হিরো আলম বলেন, ‘আমরা যদি গরীব-দুঃখী-মেহনতি মানুষের হয়ে কাজ করতে চাই, তাহলে অবশ্যই কৃষি মন্ত্রণালয়ের হয়ে কাজ করতে হবে।’ কেন কৃষি মন্ত্রী হতে চান এ প্রশ্নে তিনি বলেন, ‘আমি মাটি ও মানুষের জন্য কথা বলতে চাই। তাই কৃষি মন্ত্রী হতে চাই।’

নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে নানা কারণে তাকে বিভিন্ন টকশোতেও দেখা গেছে। মনোনয়নপত্র কেনার পর থেকেই গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে বেশ আলোচিত এই প্রার্থী। তার নির্বাচনী প্রচারণা নিয়ে বিভিন্ন খবরে মুখরিত ফেসবুক।

তবে এবার তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হলে কৃষিমন্ত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

ভোটের প্রচারণায় বিনোদন জগতের কর্মীদের অংশগ্রহণ নিয়ে হিরো আলম বলেন, ‘এ বেলায় আমার প্রসঙ্গ ভিন্ন, কারণ আমি নিজেই একজন স্টার। কোনো এলাকায় গেলে এমনি ভীড় পড়ে যায়। আমার জন্য অন্যকোনো স্টারের প্রয়োজন নেই।’ তিনি সহাস্যে বলেন, ‘যদি এই জায়গায় আমার মডেলদের নামাই পরিস্থিতি বেসামাল হয়ে যাবে।’

তিনি বলেন, আমি জিরো থেকে হিরো, গরীব ঘরের সন্তান। আমার যে বয়স, এই বয়সে বাংলাদেশে কেউ নির্বাচন করেনি। আমার ইচ্ছা, এলাকার ছোট ছোট কাজগুলো শেষ করা।

নির্বাচনী ইশতেহার প্রসঙ্গে হিরো আলম জানান, প্রথমেই নিজের এলাকার সামাজিক কর্মতে মনযোগ দিতে চান। উদাহরণ হিসেবে, রাস্তা মেরামত, আরও স্কুল-মাদ্রাসা নির্মান, বাল্যবিয়ে বন্ধ করার কথা বলেন। আর এসব কাজে তরুণদেরকে পাশে চান হিরো আলম।

তারা হলেন - মহাজোট মনোনীত প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন (নৌকা), বিএনপির মনোনীত মোশারফ হোসেন (ধানের শীষ),

ইসলামী আন্দোলনের মোহাম্মদ ইদ্রিস আলী (হাতপাখা), তরিকত ফেডারেশনের কাজী এম এ কাশেম (ফুলের মালা),

ন্যাশনাল পিপলস পার্টির আয়ুব আলী (আম) ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের জীবন রহমান (টেলিভিশন)।

এ আসনে প্রথমে জাতীয় পার্টি থেকে নমিনেশন চাইলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কায় লড়ছেন হিরো আলম।

প্রসঙ্গত, বগুড়া-৪ আসনে নির্বাচনে হিরো আলমসহ প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন প্রার্থী।