কটিয়াদীতে স্বামীর পক্ষে ভোট চাইলেন সাবেক আইজপির স্ত্রী ইসমত নূর


❏ শুক্রবার, ডিসেম্বর ২৮, ২০১৮ ঢাকা

এ. এম উবায়েদঃ কিশোরগঞ্জ প্রতিনিধি:: কিশোরগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদের পক্ষে তার সহধর্মিনী মিসেস ইসমত নূর ভোট চেয়েছেন। বৃহ¯পতিবার (২৭ ডিসেম্বর) কটিয়াদী উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্বামীর পক্ষে বাড়ি বাড়ি গিয়ে
ভোট চান মিসেস ইসমত নূর।

ভোট চাওয়ার পাশাপাশি এসময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন। নারী শিক্ষার প্রসার ও নারীর ক্ষমতায়নে সরকারের বিভিন্ন পদক্ষেপ তিনি নারী ভোটারদের অবহিত করে নৌকার পক্ষে ভোট চান তিনি। বলেন নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখতে আহ্বান জানান।

এদিকে বৃহ¯পতিবার সন্ধ্যায় কটিয়াদী পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগ ও মহাজোটের আয়োজিত জনসভাতেও তিনি বক্তব্যে রাখেন।

জনসভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তারই স্বামী পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জে জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক অ্যাডভোকেট এম.এ আফজাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মো.আবদুল ওয়াহাব আইন উদ্দিন, কিশোরগঞ্জ জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট মিয়া মোহাম্মদ ফেরদৌস, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান (শক্কুর আলী), উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক স¤পাদক বোরহান উদ্দিন,যুগ্ম-স¤পাদক গিয়াস উদ্দিন, আইজিপি নূর মোহাম্মদের সহধর্মিনী মিসেস ইসমত নূর, ব্যারিস্টার উমর মোহাম্মদ নূর অমিত প্রমুখ।