সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মুন্সিগঞ্জে র‍্যাবের টহল জোরদার

১০:৪৭ পূর্বাহ্ন | শনিবার, ডিসেম্বর ২৯, ২০১৮ ঢাকা

রুবেল ইসলাম তাহমিদ,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মুন্সিগঞ্জে টহল ব্যবস্থা জোরদার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা।

শনিবার সকাল থেকেই  জেলার বিভিন্নস্থানে মোটরসাইকেল ও গাড়ি নিয়ে মহড়া দিচ্ছে ‍র‍্যাব।

জানা যায়, র‍্যাব-১১ এর শ্রীনগর ভাগ্যকূল (সিপিসি-১) কোম্পানি মুন্সিগঞ্জ, ঢাকার নবাবগঞ্জ ও দোহারে সার্বক্ষণিক নিরাপত্তা দিচ্ছে। মুন্সিগঞ্জে আটটি পেট্রোল ও দুইটা মোবাইল টিম কাজ করছে। র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার, এএসপি মহিতুল ইসলাম  জানান, যেকোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি ও স্বাভাবিক জনজীবনে কেউ যাতে সমস্যা তৈরি করতে না পারে সেজন্য র‍্যাব পক্ষ থেকে বাড়তি টহলের ব্যবস্থা করা হয়েছে।নির্বাচনকালীন এ মহড়া চলবে।

তিনি আরো জানান, মানুষ যাতে স্বাভাবিকভাবে জীবনযাপন করতে পারে তার জন্য সর্বোচ্চ নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। কেউ প্রতিবন্ধকতা তৈরি করলে কঠোর ব্যবস্থা নেবে র‍্যাব।