নির্বাচনে যেকোনো বিশৃঙ্খলা কঠোরভাবে দমন করা হবে: আছাদুজ্জামান মিয়া


❏ শনিবার, ডিসেম্বর ২৯, ২০১৮ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নির্বাচনে ভোটারদের যেকোনো ধরনের হুমকি পেশি শক্তির ব্যবহার কিংবা কোন মনস্তাত্ত্বিক চাপ সৃষ্টিকারীদের পুলিশ কঠোরভাবে দমন করবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

শনিবার (২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ডিএমপি সদর দফতরে আয়োজিত তাৎক্ষণিক এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ‘প্রতিটি নির্বাচনেই আমরা কিছু কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ বলে বিবেচনা করে থাকি। সে অনুযায়ী আমরা সেসব কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা দিয়ে থাকি। সেই বিবেচনা থেকে সমগ্র ঢাকা মহানগরীতে সব বাহিনীর সমন্বয়ে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে ঢাকা মহানগরীতে কোনও ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই।’

তিনি বলেন, সকাল থেকে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত ঢাকা মহানগর পুরোটা নিরাপত্তার চাদরে থাকবে। পুলিশের সঙ্গে সশস্ত্র বাহিনী, বিজিবি, র‌্যাব সমন্বয় করে এ নিরাপত্তার বলয় তৈরি করা হয়েছে।

এক প্রশ্নের জবানে তিনি আছাদুজ্জামান মিয়া বলেন, কেবল ড. কামাল হোসেন নন, রাজনৈতিক শীর্ষ নেতাদের মধ্যে যাদেরই হুমকি আছে বলে গোয়েন্দা তথ্যে জানা গেছে তাদের সবাইকে সব ধরনের নিরাপত্তা দেয়া হচ্ছে।