🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বগুড়া-২ আসনে ভোট বাতিলের দাবি মান্নার


❏ রবিবার, ডিসেম্বর ৩০, ২০১৮ রাজশাহী

সময়ের কণ্ঠস্বর- রোববার (৩০ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে ধানের শীষের বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের প্রার্থী মাহমুদুর রহমান মান্না ভোট বাতিল করে পুনঃতফসিলের দাবি জানিয়েছেন।

এ সময় মান্না অভিযোগ করে বলেন, ‘মহাজোট প্রার্থী জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহর কর্মী সমর্থক ও পুলিশ কেন্দ্র দখল করে ধানের শীষের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়। এরপর সবাই মিলে লাঙ্গল মার্কায় ইচ্ছেমতো সিল মারে।’

মান্নার দাবি, ভোটের আগের রাত থেকেই মহাজোট প্রার্থীর কর্মী সমর্থকরা সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাতে থাকে। এরপরও ভোটাররা পরদিন রোববার (৩০ ডিসেম্বর) সকাল থেকেই ভোট কেন্দ্রে আসতে থাকেন। কিন্তু পুলিশ কোন কারণ ছাড়া গুলিবর্ষণ করে ভোটারসহ সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে। ফলে ভয়ে সাধারণ ভোটাররা কেন্দ্র ছেড়ে চলে যান। এই ফাঁকে মহাজোট প্রার্থীর লাঙ্গল মার্কায় সিল মারা হয়।

মান্নার বলেন, এ ধরনের অনিয়মের ভোট মেনে নেওয়া যায় না। তাই তিনি ভোট বাতিল করে পুনঃতফসিল চান। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল বাছেদ, শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।