ফুলবাড়ীতে ভোট কেন্দ্রে বিএনপি’র হামলায় পোলিং এজেন্টসহ আহত-৬

❏ রবিবার, ডিসেম্বর ৩০, ২০১৮ রংপুর

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে নির্বাচনকে কেন্দ্র করে ঐক্য ফ্রন্টের ধানের শীষ মার্কা আসম আমসা-আ-আমিনের সক্রিয় কর্মীরা ভোট কেন্দ্রে হামলা চালিয়ে মহাজোটের এক পোলিং এ্যাজেন্টসহ আওয়ামীলীগের ছয় কর্মীকে  ধালালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করেছে।

আহতদের ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে এক জনের অবস্থা গুরুতর।

ঘটনাটি ঘটেছে রোববার সকাল সাড়ে ১১ টায় উপজেলার পশ্চিম ধনীরাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ।

আহতরা হলেন, পশ্চিম ধনীরাম গ্রামের মৃত আব্দুল লতিফ মিয়ার চার ছেলে আব্দুল মান্নান (৫৬), সিরাজুল ইসলাম (৫৪), খলিলুর রহমান (৫২),আব্দুল জব্বার (৪০) আব্দুল মান্নানের ছেলে রুবেল মিয়া (২৩),নুর মহাম্মদের ছেলে আইয়ুর আলী (২১)।

আহত সিরাজুল ইসলাম জানান, তিনি আওয়ামীলীগ কর্মী হিসেবে মহাজোট প্রার্থী পনির উদ্দিনের লাঙ্গল মার্কার পোলিং এ্যাজেন্ট নিয়োগ পেয়ে ভোট কেন্দ্রে দায়িত্ব পালন অবস্থায় উপজেলা বিএনপি’র সভাপতি নজির হোসেন ও তার ভাতিজা নাজমুল হক, রাজিব ও রানাকে নিয়ে ৩০ থেকে ৪০জনের একটি সংঘবদ্ধ দলবল নিয়ে ধানের শীষ এর প্রার্থীর পক্ষে ব্যালট ছিনিয়ে নিয়ে সীল দেওয়ার সময় বাধাঁ প্রদান করলে তাকেসহ তার ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করে। আহতদের মধ্যে আব্দুল মান্নানের অবস্থা গুরুতর।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাহী অফিসার মাছুমা আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। পরবর্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।