🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

বাগেরহাট-০৩ আসনে নৌকা প্রতীকের হাবিবুন নাহার আবারো জয়ী


❏ রবিবার, ডিসেম্বর ৩০, ২০১৮ খুলনা

কামরুজ্জামান জসিম, মোংলা প্রতিনিধি: মোংলা-রামপাল (বাগেরহাট-০৩) আসনে ১ লাখ ৭৫ হাজার ১শ ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুন নাহার। নৌকার প্রতিদ্বন্ধী ধানের শীষ প্রতীকের প্রার্থী শেখ আব্দুল ওয়াদুদ পেয়েছেন ১৩ হাজার ২শ ৯৫ ভোট। সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তারা রবিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৭ টার সময় এ তথ্য নিশ্চিত করেছেন।

বাগেরহাট-৩ আসনটিতে মোট ভোট কেন্দ্র ৯৬টি। নৌকা প্রতীকের হাবিবুন নাহার মোংলার ৪৮টি কেন্দ্র থেকে পেয়েছে ৮৮ হাজার ৬৭ এবং রামপালের ৪৮টি কেন্দ্র থেকে ৮৭ হাজার ১শ ১৭ ভোট পেয়েছেন। অন্যদিকে ধানের শীষ প্রতীক মোংলা থেকে ৪ হাজার ৪শ ৪৬ আর রামপাল থেকে ৮ হাজার ৮শ ৪৯ ভোট পেয়েছেন। হাবিবুন নাহার খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের স্ত্রী।

হাবিবুন নাহার এবার নিয়ে এ আসনটিতে ৩ বার এমপি নির্বাচিত হলেন। আর শেখ আব্দুল ওয়াদুদ হাবিবুন নাহারের কাছে দ্বিতীয় বারের মত পরাজিত হলেন। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই রবিবার সকাল ৮ টা থেকে এ আসনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।